September 8, 2024, 1:46 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাজশাহী প্রেস ক্লাবে বিএনপি নেতাদের সংবাদ সম্মেলন বাগমারায় র‍্যাব-পুলিশের  যৌথ অভিযানে দেশীয় অস্ত্র ও ককটেল উদ্ধার  চারঘাটে ছাত্রশিবিরের উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি বাগমারায় নবাগত ওসি তৌহিদের সাথে পৌর নেতা আক্তারুজ্জামান বল্টুর মতবিনিময় মামলা নিয়ে বানিজ্যের অভিযোগ চারঘাটে আ”লীগের শীর্ষ পদের নেতাকর্মীর নামে বিভিন্ন অপরাধে মামলা হয়েছে ৫টি চারঘাটে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন মোহনপুরে ট্রাক চাপায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজারে মৃত্যু চারঘাটে খোলা আকাশের নিচে নোংরা পরিবেশে বিক্রি হচ্ছে খাবার, নেই তদারকি নাসিরনগরে নদী ও হাওড়ে পোনামাছ অবমুক্তকরণ নাসিরনগর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
আবারো ষড়যন্ত্র শুরু হয়েছে: এমপি আসাদুজ্জামান আসাদ

আবারো ষড়যন্ত্র শুরু হয়েছে: এমপি আসাদুজ্জামান আসাদ

স্বাধীন স্টাফ রিপোর্টার, রাজশাহী:

রাষ্ট্রের বিরুদ্ধে নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে বলে মন্তব্য করেছেন রাজশাহী-৩ (পবা মোহনপুর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ।

তিনি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যকে ভুলভাবে উপস্থাপন করে সাধারণ শিক্ষার্থীদের বিভ্রান্ত করা হচ্ছে। মেধাবী ছাত্র সমাজকে তিনি বিবেক জাগ্রত করার আহ্বান জানিয়েছেন। কোটাবিরোধী আন্দোলন ঘিরে আসাদুজ্জামান ফেসবুকে তার ব্যক্তিগত আইডি থেকে স্ট্যাটাস দিয়ে এই আহবান জানান। তার এই স্ট্যাটাসে বিপুল সংখ্যক ফেসবুক ব্যবহারকারী মন্তব্য করে আসাদুজ্জামানের মতামতের প্রতি সমর্থন জানান। অনেকেই তার স্ট্যাটাসটি শেয়ার করেছেন।

কোটা আন্দোলন ইস্যুতে সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ “আবারো ষড়যন্ত্র” শিরোনাম দিয়ে একটি স্ট্যাটাস দেন। তিনি লিখেছেন,রাজনৈতিক দার্শনিক রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বক্তব্য ভুল ভাবে উপস্থাপন করে ষড়যন্ত্রের বিষাক্ত ছুরি সাধারণ ছাত্র ছাত্রীদের বিবেককে বিদ্ধ করার অপচেষ্টাই লিপ্ত ‘৭১ ‘৭৫ এর খুনীদের প্রশ্রয়দাতা এবং আগুন সন্ত্রাসের খলনায়কেরা।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে সাংবাদিকদের প্রশ্ন “চাকুরী মুক্তিযোদ্ধার নাতি নাতনিরা পাবে নাকি রাজাকারের নাতি নাতনিরা পাবে”? প্রধানমন্ত্রীর জবাব দেশবাসীর কাছেই আমার প্রশ্ন ” মুক্তিযোদ্ধার নাতি নাতনিরা নাকি রাজাকারের নাতি নাতনিরা পাবে”? এই বক্তব্যের বিপরীতে দাঁড়িয়ে যারা শ্লোগান দেন ” তুমি কে আমি কে রাজাকার, রাজাকার ” তারা কি কোটা বিরোধী আন্দোলনের পক্ষে না কি রাষ্ট্র বিরোধী আন্দোলনের আস্ফালনে? আগামীর বাংলাদেশের নেতৃত্ব মেধাবী ছাত্র সমাজের কাছে আহ্বান আবেগ নয় বিবেক জাগ্রত করো বন্ধু? বি.দ্র. কোটার ফয়সালা আদালতে হবে।

স্ট্যাটাসটি দেয়ার পর থেকে অনেকেই এটি শেয়ার করেন এবং মন্তব্য প্রকাশ করে আসাদুজ্জামান আসাদের মতামতের প্রতি সমর্থন জানান।

ইমরান হোসেন লিখেছেন-বাস্তব কথা বলছেন ভাই। সাইদুর রহমান সাজু লিখেছেন,সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করতে আবারও রাজপথে নামতে হবে ভাই। আপনি একটা প্রোগ্রামের ডাক দেন ভাই,দেখবেন হাজার হাজার জনতা আপনার সাথে আন্দোলনে সামিল হবে ইনশাআল্লাহ।

আহমেদ শাহীন লিখেছেন,স্বাধীনতা বিরোধী,রাজাকার, আলবদরদের তালিকা প্রকাশ করা হোক,,নতুন প্রজন্ম তাদের চিনতে চাই। ফিরোজ হোসাইন লিখেছেন, প্রধানমন্ত্রীর বক্তব্যকে যারা ভুল ব্যাখ্যা দিচ্ছে তাদের আইনের আওতায় আনা হোক। আব্দুর রাজ্জাক লিখেছেন,মুক্তিযুদ্ধের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার।
জেআর ইকবাল পলাশ লিখেছেন,কিছু স্বঘোষিত মেধাবীরা প্রধানমন্ত্রীর বক্তব্যকে ভুলভাবে উপস্থাপন করে ছাত্রছাত্রীদের হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। কোন ষড়যন্ত্র কাজে আসবে না। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

আমিনুল ইসলাম শাহিন লিখেছেন,বঙ্গবন্ধুর বাংলায় রাজাকারের ঠাই নাই। ডিএইচ সম্রাট লিখেছেন,এই আন্দোলনের আড়ালে লুকিয়ে আছে রাজাকারদের আর তাদের অনুসারীদের কালো আত্মা।

আহসান হাবীব রনি লিখেছেন,৭১-এর চেতনায় চলি,তুমি আমি বাঙালী। তোমার আমার ঠিকানা,মুজিব থেকে শেখ হাসিনা।

কারুজ্জামান কামরু লিখেছেন,ধন্যবাদ যর্তাথ অনুধাবন বক্তব্য পেস করাই।

কামাল খান লিখেছেন,সংক্ষিপ্ত কিন্তু প্রাসঙ্গিক,যৌক্তিক, শিক্ষনীয়,অর্থবহ ও তাৎপর্যপূর্ণ স্ট্যাটাস। কৃতজ্ঞতা শ্রদ্ধেয় নেতৃত্ব শ্রদ্ধেয় ভাই।

মাসরাফি আল মাহি লিখেছেন,আছিস যত রাজাকার এই মুহূর্তে বাংলা ছাড়। শিমুল হক লিখেছেন,অবশ্যই প্রতিরোধ গড়ে তুলতে হবে জামাত-বিএনপির বিরুদ্ধে। এরা কখনো বাংলাদেশের স্বাধীনতা চাইনি।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com